হোম » সারাদেশ » সিরাজগঞ্জে ৬ হাজার পিস ইয়াবা ও ৬০ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

সিরাজগঞ্জে ৬ হাজার পিস ইয়াবা ও ৬০ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ: টয়েটা প্রাইভেটকারের ব্যাকডালায় ৬০ কেজি গাঁজা ও চালকের সিটের পাশে দরজার প্যাডে বিশেষ কায়দায় ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাচারের সময় দুই মাদক বিক্রেতাকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে কড্ডা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের সদানন্দপুর এলাকায় এ অভিযান চালায় ডিবি পুলিশ।

সন্ধ্যার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন। আটকরা হলেন, হবিগঞ্জ জেলার সদর উপজেলার শরিফাবাদ গ্রামের মো. মর্তুজ আলীর ছেলে রুবেল মিয়া (৪০) ও একই জেলার মাধবপুর থানার ব্যাঙ্গাডোবা মুড়াপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে জসিম মিয়া (৩৭)

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। পুলিশ সুপার  মো. আরিফুর রহমান মন্ডলের দিক নির্দেশনায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাজ উদ্দীনের নেতৃত্বে দুপুরে সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশী অভিযান চালানো হয়।  এ সময় কড্ডা থেকে সিরাজগঞ্জগামী সাদা রঙের টয়েটা প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে এর ব্যাক ডালার ভেতরে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং ড্রাইভিং সীটের দরজার প্যাড ক্যাভারের ভিতরে বিশেষ কায়দায় রাখা ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনার ওই দুই মাদক বিক্রেতাকে আটকসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটক জসিম মিয়ার বিরুদ্ধে আরও একটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading

error: Content is protected !!