হোম » সারাদেশ » উন্নয়ন মেলা দেখতে এসে ভাতার কার্ড পেলেন প্রতিবন্ধী আফজাল

উন্নয়ন মেলা দেখতে এসে ভাতার কার্ড পেলেন প্রতিবন্ধী আফজাল

রায়হান আলীঃ জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলা দেখতে এসে প্রতিবন্ধী ভাতার কার্ড পেলেন আফজাল হোসেন। মঙ্গলবার উল্লাপাড়া উপজেলা পরিষদ চত্বরে চলমান উন্নয়ন মেলার তৃতীয় দিনে এই ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন তাৎক্ষনিক তৈরি এই ভাতার কার্ড গ্রহীতার হাতে তুলে দেন। ভাতার বই পাওয়া আফজাল হোসেনের বাড়ি উল্লাপাড়া উপজেলার হাটিপাড়া গ্রামে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আব্দুল মোতালিব জানান, আফজাল হোসেন উন্নয়ন মেলা চত্বরে মেলা দেখতে এলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন তার খোঁজ খবর নেন। এসময় তিনি জানতে পারেন এখন পর্যন্ত তিনি (আফজাল) প্রতিবন্ধী ভাতা পাননা। পরে তাকে (সমাজসেবা কর্মকর্তা) দ্রুত ভাতার কার্ড প্রদানের নির্দেশনা দেওয়ায় সমাজসেবা কর্মকর্তা উল্লিখিত কার্ডটি প্রস্তুত করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তার হাতে তুলে দেন।

ভাতার কার্ড পাবার পর শারীরিক প্রতিবন্ধী আফজাল হোসেন জানান, এর আগে ভাতার কার্ডের জন্য মেম্বারসহ বিভিন্ন ব্যক্তির কাছে অনেক ঘুরেছেন তিনি। কিন্তু পাননি ভাতার কার্ড। আজ মেলায় ঘুরতে এসে ইউএনও স্যার আমাকে সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে কার্ড করে দিলেন এজন্য আমি উল্লিখিত দুই কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Loading

error: Content is protected !!