হোম » সারাদেশ » ধুনটে ছুরিকাঘাতে ছেলে খুন, বাবা হাসপাতালে

ধুনটে ছুরিকাঘাতে ছেলে খুন, বাবা হাসপাতালে

এম এ রাশেদ: বগুড়ার ধুনটে প্রতিবেশির মারপিট ও ছুরিকাঘাতে দুই সন্তানের জনক আকুল (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তার বাবা মোহাজ্জেল হোসেনও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ৬ জুন মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গ্রামে নানা আসাদের বাড়িতে বসবাস করতো মোনেজ (২৫) নামের এক যুবক। ঘটনার দিন মঙ্গলবার রাত ৮টার দিকে তার সঙ্গে প্রতিবেশি মোহাজ্জেল হোসেনের ছেলে আকুলের ঝগড়া হয়।

এতে ক্ষুদ্ধ হয়ে মোনেজ ধারালো ছুরি দিয়ে আকুলকে আঘাত করে এবং মারপিট করে। ছেলেকে বাঁচাতে বাবা মোহাজ্জেল এগিয়ে এলে তাকেও মারপিট করে গুরুতর আহত করে। ঘটনার সময়ই আকুলের মৃত্যু হয়।

চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে মোনেজ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  পরে গুরুতর আহত অবস্থায় মোহাজ্জেল হোসেনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আহতের অবস্থা আশংকা জনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ  রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

error: Content is protected !!