হোম » সারাদেশ » সংবাদকর্মীকে তথ্য দেওয়ায় জীবননাশের হুমকি: দোহাজারী পৌর সহায়ক শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ 

সংবাদকর্মীকে তথ্য দেওয়ায় জীবননাশের হুমকি: দোহাজারী পৌর সহায়ক শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ 

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার পৌর সহায়ক শাহ আলম মেম্বারের বিরুদ্ধে সংবাদকর্মীকে তথ্য প্রদান করায় জামাল (৩৪)  নামের এক ব্যক্তিকে জীবননাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।
৩০ মে ২৩ইং চন্দনাইশ থানার অফিসার ইনসার্জ বরাবর লিখিত অভিযোগে বলা হয়, গত ২৯/০৫/২০২৩ খ্রিঃ রাতে একজন গর্ভবতী মহিলা ডেলিভারী খালাসের জন্য দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হইলে কর্তব্যরত পরিবার কল্যান পরিদর্শিকা রাবেয়া বেগম উক্ত ডেলিভারী রোগীর নিকট অবৈধভাবে টাকা দাবী করে। অভিযোগকারী বিষয়টি জানতে পেরে তৎক্ষনাৎ প্রতিবাদ করে এবং সাংবাদিকদের জানাই।
পরিবার কল্যান পরিদর্শিকা রাবেয়া বেগম পৌর সহায়ক শাহ আলম মেম্বারের আত্মীয় হওয়ায়  নার্স রাবেয়া বেগমের বিরুদ্ধে সাংবাদিকের তথ্য প্রদান করার কারনে শাহ আলম ও তার ভাই অভিযোগকারীর  উপর ক্ষিপ্ত হইয়া ৩০/০৫/২০২৩ খ্রিঃ তারিখ সন্ধ্যা অনুমান ০৭.০৯ মিঃ এর সময় ফোন করে অকথ্যভাষায় গালিগালাজ করে এবং তাকে দোহাজারী এলাকায় পাইলে হাঁড় গোড় গুড়ি করিয়া দিবে, প্রাণে খুন জখম করিবে মর্মে হুমকী প্রদান করে।
এ বিষয়ে অভিযোগকারী জামাল বলেন, আমি নিতান্তই একজন গরীব মানুষ। আমি চাগাচর ০২ নং ওয়ার্ড এলাকায় উপজেলা নির্বাহী অফিসার মহোদয় এর নির্দেশে গরু চুরি রোধে পাহাড়া দেওয়ার কাজ করি। আমি একজন অসহায় রোগীর পাশে দাড়িয়েছি এবং সাংবাদিকদের খবর দিয়েছি।
নার্স রাবেয়া শাহ আলম মেম্বারের আত্মীয় হওয়ায় তারা আমাকে জীবননাশের হুমকি দেয়। তারা খুবই প্রভাবশালী খারাপ মানুষ। বিষয়টি নিয়ে আমি খুবই শঙ্কিত তাই থানায় অভিযোগ করেছি।থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহন করবে বলে জানা যায়।
error: Content is protected !!