হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে পাইপগান,অটোরিক্সা সহ দুই ছিনতাইকারী আটক

সোনাইমুড়ীতে পাইপগান,অটোরিক্সা সহ দুই ছিনতাইকারী আটক

মোহাম্মদ হানিফ সোনাইমুড়ী নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। এসময় ছিনতায়ের কাজে ব্যবহৃত দেশীয় তৈরী ০১টি পাইপগান এবং ছিনতাইকৃত অটোরিক্সা এবং মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।
শনিবার সোনাইমুড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী থানার উপজেলার পালপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মোশারফ হোসেন মাসুদ(২২) ও তার ভাই মামুনুর রশিদকে (২৬) ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি পাইপগান এবং ছিনতাইকৃত অটোরিক্সা এবং মোবাইল সেটসহ আটক করে।
গত সোমবার রাত অনুমান ১১.৩০ ঘটিকার দিকে আসামী মামুন সোনাইমুড়ী বাইপাস মোড় থেকে যাত্রীবেশে মামলার বাদী কামাল হোসেনের ব্যাটারী চালিত অটোরিক্সায় ১৫০/- টাকা ভাড়ার বিনিময়ে বারুল এর উদ্দেশ্যে রওয়ানা করে। পথিমধ্যে তার অপর ০২ জন সঙ্গী ধৃত মাসুদ ও পলাতক আরিফ মাস্ক পরিহিত অবস্থায় সেই রিক্সায় যাত্রীবেশে উঠে। পরবর্তীতে বারুল এর নির্জন স্থানে গিয়ে তারা মামলার বাদীর গলায় ধারালো চাকু ধরে তার পকেটে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় এবং অস্ত্রের মুখে জিম্মি করে তার অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে চলে যায়।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল হক জানায়, ঘটনার পর পরেই তিনি নিজে এস আই বাছিরসহ একটি টিম নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ০২ জনকে আটক করতে সক্ষম হয় এবং তাদের হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র এবং ছিনতাইকৃত অটোরিক্সা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। চক্রেটির অপর সদস্যদের গ্রেফতার করার জন্য অভিযান চলমান রয়েছে।
তিনি আরও জানান, আসামীরা দীর্ঘদিন যাবৎ সোনাইমুড়ী থানা এলাকাসহ আশপাশ এলাকায় ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত বলে প্রাথমিক ভাবে জানা যায়
error: Content is protected !!