হোম » সারাদেশ » বগুড়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

বগুড়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে রোববার (২৬ই মার্চ) সকাল ১১টার দিকে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম, মহোদয়। এ সময় পুলিশ সুপার মহোদয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথিগণ বঙ্গবন্ধুর কর্মময় রাজনৈতিক জীবন ও মহান বিজয় দিবসের তাৎপর্য নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

পরবর্তীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে রচনা, চিত্রাংকন, গ্রন্থপাঠ, কুইজ, উপস্থিত বক্তৃতা ও ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। আলোচনা সভা শেষে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে ব্যবহারের জন্য একটি স্কুল বাসের উদ্বোধন এবং চাবি হস্তান্তর করেন পুলিশ সুপার মহোদয়।

এ সময় জেলা পুলিশের সিনিয়র কর্মকর্তাগণ সহ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!