হোম » সারাদেশ » বগুড়া র‌্যাবের অভিযানে হত্যা মামলার প্রধান আসামী দীর্ঘ ৬ বৎসর যাবত পলাতক থাকার পর গ্রেফতার

বগুড়া র‌্যাবের অভিযানে হত্যা মামলার প্রধান আসামী দীর্ঘ ৬ বৎসর যাবত পলাতক থাকার পর গ্রেফতার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার সদর থানা এলাকায় হত্যা মামলার দীর্ঘদিন যাবত পলাতক আসামী অবস্থান করিতেছে। এই সংবাদের ভিত্তিতে অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর সার্বিক দিক নির্দেশনায় ২৩ মার্চ বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ  আঃ মালেক (৫৫), পিতা- মৃত জামাতুল্লা প্রামানিক, সাং- হোসেনপুর তাইয়ের পাড়া,  থানা- গাবতলী, জেলা- বগুড়া’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার গাবতলী থানায় সোপর্দ করা হয়েছে।  উল্লেখ্য যে, ২০১৭ সালে ধৃত আসামীসহ অজ্ঞাতনামা সহযোগীরা এক ব্যক্তিকে হত্যা করে আখ ক্ষেতের মধ্যে লাশ গোপন করে। পরবর্তীতে পুলিশ দীর্ঘ ১১ মাস পর ঘটনার রহস্য উদঘাটন করে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা চালায়। ধৃত আসামী অত্যন্ত চতুর।
সে একই জায়গায় বেশিদিন অবস্থান করে না ও ঘন ঘন বাসা পরিবর্তন করে বিধায় দীর্ঘ ৬ বছর আসামীকে গ্রেফতার করা সম্ভব হয় নাই। ধৃত আসামী আন্তঃ জেলা চোর দলের সরদার। সে দীর্ঘদিন যাবত গরু চুরি করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
error: Content is protected !!