হোম » সারাদেশ » বগুড়ার শাজাহানপুরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার।

বগুড়ার শাজাহানপুরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার।

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে রাজু মন্ডল (২৩) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে উপজেলার নিশ্চিন্তপুরে ঢাকা-বগুড়া ২য় বাইপাস মহাসড়ক থেকে লাশটি উদ্ধার করা হয়।
রাজু মন্ডল নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হোসেন মন্ডলের ছেলে ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।  তার মরদেহ ময়নাতদন্তের জন্য সকাল ১০ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  পুলিশের ধারণা, অটোরিকশা ছিনতাইয়ের জন্য রাজুকে হত্যা করেছে দুর্বত্তরা।
বিষয়গুলো নিশ্চিত করেছেন শাজাহানপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী।  পুলিশের এ কর্মকর্তা জানান, গতকাল বুধবার বিকেল ৪ টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় রাজু। রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন।
বৃহস্পতিবার ভোরে মহাসড়কের পাশে তার মরদের উদ্ধার করা হয়। তবে রাজুর অটোরিকশা পাওয়া যায়নি। তার শরীরের বুক ও পিঠে একাধিক ক্ষত চিহ্ন আছে।  ওসি আব্দুল কাদের জিলানী আরও জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতে রাজুকে খুন করা হয়েছে।  আমরা সবরকম বিষয় মাথা রেখে তদন্ত করছি।
error: Content is protected !!