হোম » সারাদেশ » সান্তাহারে গোডাউনে আগুন; মালামাল পুড়ে ছাই

সান্তাহারে গোডাউনে আগুন; মালামাল পুড়ে ছাই

গোলাম রব্বানী দুলাল,আদমদীঘি উপজেলা প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের রেলওয়ে টিকেট কাউন্টারের পাশে মাহাবুব এন্টারপ্রাইজ নামের একটি সরবরাহকারী গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে।

শনিবার (১৮মার্চ) দিবাগত রাত ১টার দিকে মাহাবুব এন্টারপ্রাইজ নামের একটি সরবরাহকারী গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। এই ঘটনায় গোডাউনে থাকা প্রায় ৬লক্ষ টাকার মালামার পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে তালাবদ্ধ এই গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নওগাঁ ও আদমদীঘি ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনা¯’লে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ ব্যাপারে মাহাবুব এন্টারপ্রাইজের মালিক মাহাবুব আলম বলেন, আনুমানিক রাত দেড়টার সময় প্রতিবেশী এক দোকানদার আমাকে ফোন দিয়ে জানায় আমার প্রতিষ্ঠানে আগুন লেগেছে। আমার এই প্রতিষ্ঠান ফ্রেশ কোম্পানি, সাদিয়া ফুড ও সুন্দরবন কনজিউমার কোম্পানির ডিলার নেওয়া ছিল। তেল, জুস, পানি, ডিটারজেন্ট পাউডার, কয়েলসহ প্রায় ৬লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

এ বিষয়ে আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার রুহুল আমিন বলেন, আমার খবর পেয়ে সাথে সাথে ঘটনা¯’লে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। প্রাথমিক ভাবে ধারণা করা হ”েছ বিদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে।

error: Content is protected !!