হোম » সারাদেশ » কুবিতে প্রত্নতত্ত্ব বিভাগের আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি’র নির্বাচন অনুষ্ঠিত 

কুবিতে প্রত্নতত্ত্ব বিভাগের আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি’র নির্বাচন অনুষ্ঠিত 

সজীব আহম্মেদ রিমন: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অঙ্গ সংগঠন আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৩ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৫ই ফেব্রুয়ারী)  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৫০১ নং ক্লাসরুমে সকাল ৯টায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়। নির্বাচন শেষ হয় দুপুর ১২ টায়। আর নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে বিকাল ৪ টায়।
নির্বাচন প্রসঙ্গে তাপস রায় নামের এক ভোটার বলেন, টানটান ও  উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। আমি আমার পছন্দের যোগ্য প্রার্থীদের ভোট দিতে পেরে অনেক আনন্দিত । আশা করছি,আমার ভোট দেওয়া যোগ্য প্রার্থীই  বিজয়ী  হবে।
নুসরাত রোশনি নামের এক ভোটার বলেন, ‘ডিপার্টমেন্টের দ্বিতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে পেরে আমরা সবাই খুবই আনন্দিত। মনে হচ্ছে গণতান্ত্রিক পদ্ধতিতে কোন নির্বাচনে আমরা অংশগ্রহণ করেছি। খুবই সুষ্ঠুভাবে নির্বাচন হচ্ছে।প্রার্থীদের সবার জন্য শুভকামনা।
এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার মো. মোতাসিম বিল্লাহ বলেন, ‘প্রার্থীরা আবেদনের প্রেক্ষিতে নির্বাচনে অংশগ্রহণ করেন। ইতোমধ্যে দুটি পদের (কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য) প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছে। বাকি ৪টি পদের জন্য আজ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যাচ্ছে। ২২৪ ভোটের মধ্যে ইতোমধ্যে ১৫২টি ভোট কাস্ট হয়েছে।’
তিনি আরও বলেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে। প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছে, কুশল বিনিময় করছে যা তাদের মধ্যে কমিউনিকেশন বৃদ্ধি করছে।’
error: Content is protected !!