হোম » সারাদেশ » ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলী!

ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে বুবলী!

আওয়াজ অনলাইন: ভালোবাসা দিবস বিশেষ বার্তায় নিজের মনের অনুভূতি প্রকাশ করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে পুত্র শেহজাদ খান বীরের সঙ্গে তোলা চারটি ছবি ফেসবুক পেজে শেয়ার করেন এই নায়িকা।

ছবিগুলো শাকিব খানের পূবাইলের শুটিং বাড়ি জান্নাত-এ তোলা তা দেখেই বোঝা যাচ্ছে। ছবিতে ছেলেকে কোলে নিয়ে আদরমাখা ভঙ্গিমায় বুবলী। এসময় তাদের দুজনকেই লাল রঙা পোশাকে দেখা গেছে।

ছবির ক্যাপশনে বুবলী লেখেন, শুধু একটি দিন নয়, ভালোবাসা হোক প্রতিদিনময়। তবে একটি দিন অনেক রঙিন করে যদি একটু বেশিই ভালোবাসা যায় তাতেও বা ক্ষতি কি! সবাইকে ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা। সেই সঙ্গে কয়েকটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

ছেলেকে নিয়ে বুবলীর পোস্টটিতে হাজার হাজার লাইক ও শতশত কমেন্ট দেখা যায়। অধিংকাশই বীরকে দেখে খুশি হওয়ার উল্লেখ করছেন। তবে শাকিব খানের অনেক ভক্ত লেখেন, এটি শাকিবের শুটিং বাড়ি জান্নাত। এই স্থানটি অনেক সিনেমায় তারা দেখেছেন।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘লোকাল’। এতে একজন নেত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। এটি নির্মাণ করছেন সাইফ চন্দন। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছে বুবলী।

error: Content is protected !!