হোম » সারাদেশ » রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ওসি পাঁচবিবি থানার  জাহিদুল হক

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ওসি পাঁচবিবি থানার  জাহিদুল হক

রাকিবুল হাসান রাকিব: আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় রাজশাহী রেঞ্জের সকল থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ  মনোনীত হয়েছেন জয়পুরহাট পাঁচবিবি  থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক। অপরদিকে শ্রেষ্ঠ এস আই হিসেবে জয়পুরহাট সদর থানার এস আই (নিরস্ত্র) আসাদুজ্জামান,  এস আই (নিরস্ত্র)  জিয়াউর রহমান,  শ্রেষ্ঠ এ এস আই হিসেবে এএসআই(নিরস্ত্র) শফিকুল ইসলাম মনোনীত হয়েছেন।
১৪ ফেব্রুয়ারি রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক সহ শ্রেষ্ঠ এস আই এবং এ এস আই  এর হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি  আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম)।
এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
এ বিষয়ে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান রাজশাহী রেঞ্জের মধ্যে ১জন ওসি,২ জন এস আই এবং ১ জন এ এস আই শ্রেষ্ঠ হয়েছে তাদের কে অভিনন্দন জানাই।এবং তাদের উপর অর্পিত দায়িত্ব  যথাযথ ভাবে পালন করে পরবর্তীতে আবারও যেন রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ হতে  পারে এই প্রত্যাশা করি।
রাজশাহী রেঞ্জের ডিসেম্বর-২২ মাসে বিশেষ অভিযান গ্রেফতারী পরোয়ানা তামিলকারী ও জানুয়ারী-২৩ মাসের সার্বিক পারফরমেন্স বিবেচনায় জয়পুরহাট জেলা পুলিশ রেঞ্জের মধ্যে ডিসেম্বর-২২ মাসে শ্রেষ্ঠ ০৮টি এবং জানুয়ারী-২৩ মাসে ০৭ টি পুরস্কারের মধ্যে “শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ এসআই এবং এএসআই” জয়পুরহাট জেলা পুলিশ।
error: Content is protected !!