হোম » সারাদেশ » বাংলাদেশের মানুষ সন্ত্রাস, জঙ্গিবাদের সমর্থন দিবে না : স্বরাষ্ট্র মন্ত্রী

বাংলাদেশের মানুষ সন্ত্রাস, জঙ্গিবাদের সমর্থন দিবে না : স্বরাষ্ট্র মন্ত্রী

আসাদ হোসেন রিফাত: বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান(এমপি) বলেছেন, আমি একজন রাজনৈতিক নেতা হিসেবে সারা বাংলাদেশে ঘুরে বাড়াই। সারা বাংলাদশের এমন কোনো জায়গায় নাই যেখানে প্রধানমন্ত্রীর কথা না বলে। সবাই তারা চিন্তা করেন, তারা বলেন, তারা বিশ্বাস করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কিছু নেই।
প্রধানমন্ত্রী যতদিন বেঁচে থাকবেন সবি ভালো থাকবে এবং বাংলাদেশ আলোকিতভাবে এগিয়ে যাবে। আমি সেজন্য মনে করি বাংলাদেশের মানুষ আর কোনোদিন অন্ধকারে যাবে না। বাংলাদেশের মানুষ আর কোনো দিন কোনোদিন সন্ত্রাস, জঙ্গিবাদদের সমর্থন দিবে না।
আজ মঙ্গলবার(২৪ জানুয়ারী) দুপুরে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় র‍্যাব-১৩(রংপুর) এর আয়োজনে লালমনিরহাট ও নীলফামারী জেলার ছয়হাজার শীতার্ত মানুষজনের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বক্তব্যে মন্ত্রী বলেন,ভারতের পাশে যে এলাকা সেখান থেকে বারবার আমাকে যেতে বলেন। তারা বলেছেন মহান মুক্তিযুদ্ধের সময় অনেক মুক্তিযোদ্ধা ওখানে শাহাদাৎ বরণ করেছেন এবং তাদের দাফন কাফন বাংলাদেশে হয়নি।তাদের দাফন ভারতের সীমান্ত অঞ্চলে হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী মনে করেন এই সমস্ত শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবরগুলো চিহ্নিত করে এগুলো আমাদের দেশে আমরা নিয়ে আসবো।
মানবতার সেবায় র‍্যাব স্লোগানকে সামনে রেখে আয়োজিত এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামিলীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি ও লালমনিরহাট-১ আসেনর সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন(এমপি),জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড মতিয়ার রহমান, লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সীমান্তে হত্যাকান্ড বন্ধ হচ্ছে না-এটা দু:খজনক। বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমতে সীমান্তে হত্যাকান্ড বন্ধে চেষ্টা করছেন।
অনুষ্ঠানে র‍্যাব’র মহাপরিচালক এম খুরশীদ হোসেন উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্যে বলেন,র‍্যাবকে বলা জয় এ্যালিট ফোর্স। র্যাবের মুলমন্ত্র হচ্ছে বাংলাদেশ আমার অহংকার। আমরা এই মুল মন্ত্রকে ধারন ও লালন করে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালন করি।যার ফলশ্রুতিতে এই বঙ্গবন্ধুর বাংলাদেশে যারা আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করি লালন করি আমরা অনুপ্রাণিত হই এই ভেবে বঙ্গবন্ধু যতদিন বেঁচে ছিলেন এই দেশকে ভালোবেসে৷ এবং এদেশের গরীব দুখী মানুষের মুখে হাসি দেখতে চেয়েছেন,সাধারণ মানুষকে ভালোবেসেছেন।যার কারনে আমরা(র্যাব) শুধুমাত্র আইনশৃঙ্খলা কাজেই নিয়োজিত যেকোনো দুর্যোগ দুর্বিপাকে মানবতার সেবায় এগিয়ে আসে।
অনুষ্ঠানে লালমনিরহাটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম মমিন, রংপুর-১৩ র‍্যাব এর অধিনায়ক আরাফাত ইসলাম, হাতিবান্ধা উপজেলার স্থানীয় জনপ্রতিনিধিগণ, পানি উন্নয়ন বোর্ডের ডালিয়ার কমকর্তাসহ প্রমূখ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!