হোম » সারাদেশ » প্রতারক থেকে সাবধান: ইউএনও হোসেনপুর

প্রতারক থেকে সাবধান: ইউএনও হোসেনপুর

কিশোরগঞ্জ প্রতিনিধি:  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় হোসেনপুর থেকে বিভিন্ন ধরনের সমস্যা সমাধান করে দিবে বলে প্রতারক অর্থ আদায়ের চেষ্টা করছেন।
এ ধরনের একটি সতর্কীকরণ বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যম “Uno Husainpur” আইডি থেকে প্রচার করা হয়েছে নিম্নে হুবহু তুলে ধরা হলো “এত দ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গণশুনানি তে প্রাপ্ত অভিযোগে এবং বিভিন্নভাবে সাধারণ জনগনকে আইনী সহায়তা, আইনী পরামর্শ বা আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।
পারিবারিক, জমি সংক্রান্ত বা ব্যবসায়ী বিভিন্ন অভিযোগে আইনী ব্যবস্থা নেয়া হয়। সমস্যা সমাধানে বিভিন্ন জনপ্রতিনিধি / বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/ রাজনৈতিক ব্যক্তিত্ব / সুশীল সমাজের সহায়তা নেয়া হয় বা অনেকেই উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপের জন্য সুপারিশ বা অনুরোধ করেন।উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ-ই ধরনের কর্মকান্ডে ( লাইসেন্স নবায়ন ব্যতীত / সরকারি ফি ব্যতীত ) কোন ধরনের অর্থ গ্রহন করা হয় না।উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কোন ধরনের গণশুনানি বা আইনী সহায়তার জন্য কোন ধরনের অর্থ গ্রহন করা হয় না।উল্লেখ্য যে, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়কে ব্যবহার বিভিন্ন সমস্যার সমাধান করে দিবে মর্মে একদল দালাল/ প্রতারক অর্থ আদায়ের চেষ্টা করছেন। বা করেছেন।
প্রতারক থেকে সাবধান। জমি সংক্রান্ত কোন ইস্যুতে কোন প্রতারককে অর্থ দিবেন না। ইতোমধ্যে প্রতারিত হয়ে থাকলে জরুরি ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারকে সরাসরি অবহিত করুন।
যেহেতু উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আমার কর্মকাল খুব দ্রুতই শেষ হবে, আগামী কিছু দিনের মধ্যে নতুন উপজেলা নির্বাহী অফিসার যোগদান করবেন, এমতাবস্থায় প্রতারকরা সক্রিয় হতে পারেন। কাউকে কোন অর্থ দিয়ে থাকলে দ্রুত উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করুন।
অবশ্যই আইনী ব্যবস্থা নেয়া হবে”। “Uno Hussainpur” আইডি হইতে প্রতারক থেকে সাবধান হওয়ার জন্য যে সতর্কীকরণ বার্তা দিয়েছেন সেজন্য সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার (রাবেয়া পারভেজ) হোসেনপুর মহোদয় কে বিভিন্ন মহল থেকে সাধুবাদ জানিয়েছেন।
error: Content is protected !!