হোম » সারাদেশ » কিশোরগঞ্জে ছেলে-মেয়ে সহ স্বামী-স্ত্রীর ইসলাম ধর্ম গ্রহণ

কিশোরগঞ্জে ছেলে-মেয়ে সহ স্বামী-স্ত্রীর ইসলাম ধর্ম গ্রহণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:  মহান আল্লাহর প্রদত্ত ও আখেরী নবী হযরত মুহাম্মদ (সা:) এর শান্তির ধর্ম ইসলাম আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর এবং পণ্যময় জীবনব্যবস্থা, মৃত্যুর পর সৃষ্টিকর্তার সান্নিধ্য লাভ করার, এমন আত্ম-উপলব্ধি থেকে কিশোরগঞ্জের হোসেনপুরে ছেলে-মেয়ে সহ স্বামী স্ত্রী ৪ জন হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
তারা একই পরিবারের সদস্য। উপজেলার শাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে ধর্ম ত্যাগ করার এ ঘটনা ঘটেছে।
গত বুধবার পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলামিক শরীয়ত নিয়ম অনুসারে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে ইসলামের শরীয়ত মোতাবেক নাম পরিবর্তন করে মো. ইসমাঈল (তাপস সরকার) , স্ত্রী মোছা. আয়শা আক্তার (শিলা রানী বনিক), কন্যা মোছা. ফাতেমাতুল জহুরা (জয়া সরকার তৃপ্তি), ছেলে মো. আব্দুল্লাহ (তনয় সরকার) রাখা হয়।
বর্তমানে তারা ইসলাম সম্পর্কে পরিপূর্ণ জ্ঞান লাভের জন্য কিশোরগঞ্জ জেলা শহরের একটি মাদ্রাসায় ভর্তি হয়েছেন। এ ব্যাপারে ইসলাম ধর্ম গ্রহণকারী মো.ইসমাঈল বলেন, ইসলাম ধর্মে রয়েছে আল্লাহর অনেক রহমত। তাই আমি হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।
পাশাপাশি আমার সাথে আমার স্ত্রী ছেলে মেয়েও ইসলাম ধর্ম গ্রহণ করেছে। তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেন। হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ উদ্দিন ছেলে-মেয়ে স্বামী-স্ত্রী ৪ জন হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করার বিষয়টি নিশ্চিত করে বলেন, হিন্দু ধর্ম থেকে তাপস সরকার ও তার পরিবারের সদস্যরা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিষয়টি খুবই প্রশংসনীয়।
তিনি ব্যক্তিগত ভাবে ও এলাকাবাসী নিয়ে সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
error: Content is protected !!