হোম » সারাদেশ » ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি

আওয়াজ অনলাইন: দুইদিন পরই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শেষ মুহূর্তে প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ট্রাকে বাজনার তালে তালে প্রচারণা করেন অভিনেত্রী পরীমণিসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম।

ব্যতিক্রমী উদ্যোগে পথচারীরা থমকে দাঁড়ান। অনেক পথচারী বলেছেন, এখন সিনেমা মুক্তির আগে নায়ক-নায়িকা প্রচারণায় অংশ গ্রহণ করেন এটা ভালো দিক। রাকিব নামে একজন বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় গানগুলো ভালো হয়েছে। কয়েকবার আমি গানগুলো শুনেছি। এভাবে প্রচারণা করছে আমি আমার পুরো পরিবার নিয়ে সিনেমাটা দেখবো। এখন সিনেমা হলগুলোর পরিবেশ ভালো। আর ভালো ভালো সিনেমা আসছে।

পরীমণি বলেন, আমি আমার অনেক সিনেমার প্রচারণায় গিয়েছি কিন্তু প্রথমবার নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়ছি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় গিয়ে। বিশেষ করে ট্রাকে বাজনার তালে তালে সিনেমার প্রচারণায়। আমি খুব উপভোগ করেছি। সবাই খুব প্রশংসা করছে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এ পরীমণির সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘২০১৮-১৯ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি লিখতে। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!