হোম » সারাদেশ » ঢাকায় মেসিদের আসার কথা ছিলো, কিন্তু হুট করে স্থগিত

ঢাকায় মেসিদের আসার কথা ছিলো, কিন্তু হুট করে স্থগিত

আওয়াজ অনলাইন: গতকাল মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে) জানিয়েছিল মেসিসহ আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দল বাংলাদেশে আসছে। আজ এই বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর পক্ষ থেকে সংবাদ সম্মেলন করার কথা ছিলো। কিন্তু শেষমেষ তা স্থগিত হয়ে যায়।

আজ বুধবার (১৭ জানুয়ারি) সম্মেলন বাতিলের বিষয়টি গণমাধ্যমকে জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আজ দুপুর আড়াইটায় বাফুফে কার্যালয়ে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুঃখ প্রকাশ করে জানায়, বাফুফের পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলনটি অনিবার্য কারণে বাতিল করেছে।

তবে ঠিক কি কারণে সংবাদ সম্মেলনটি স্থগিত করা হয়েছে তা কেউই নিশ্চিত করেননি।

আগামী জুনে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বাংলাদেশে আসার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলবে লিওনেল মেসিরা।

এর আগে ২০১১ সালের ৬ সেপ্টেম্বরে বাংলাদেশে আর্জেন্টিনা একটি প্রীতি ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ছিলো নাইজেরিয়া।

বিশ্বকাপ চলাকালীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামনে বিশাল প্রজেক্টরে খেলা দেখেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ও স্থানীয় জনসাধারণ। বিষয়টি ফিফার নজর কাড়ে।

এমনকি ফিফার ওয়েবসাইটেও তার একটি নমুনা আমরা দেখতে পেয়েছিলাম। সেখানে বাংলাদেশের আর্জেন্টটাইন ভক্তদের ছবি পোস্ট করা হয়।

ওই পোস্টের পর পরই আর্জেন্টিনার সরকার ও ক্রিড়া মন্ত্রী বিষয়টি আমলে নেন।

বাংলাদেশের পক্ষ থেকে বিশ্বকাপের পুরো টিমকে বাংলাদেশে আসার অনুরোধ জানালে সেদেশের সরকার ইতিবাচক রেসপন্স করে। তারই ধারাবাহিকতায় মেসিদের ঢাকা সফরের কথা ছিলো। কিন্তু কি কারণে স্থগিত হলো তা স্পষ্ট জানা যায় নি।

error: Content is protected !!