হোম » সারাদেশ » রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে নারীর আত্মহত্যা

রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে নারীর আত্মহত্যা

মির্জাগঞ্জ প্রতিনিধি:  পটুয়াখালীর মির্জাগঞ্জে মোসাঃ সেতারা বেগম নামের ৫৫ বছরের এক নারীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার (৭ জানুয়ারী) রাত ২ টার দিকে উপজেলার পশ্চিম সুবিদখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারী ওই গ্রামের মৃত আনোয়ার শরীফের স্ত্রী এবং তিন সন্তানের জননী ছিলেন।
তিনি দীর্ঘদিন যাবত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। ফলে শারীরিক যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের। নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়,কয়েকদিন  আগে ওই নারীর দেহে ক্যান্সার রোগের প্রাদুর্ভাব বেড়ে যায়। যার ফলে তিনি অস্থিরতায় ভুগছিলেন। পরে শুক্রবার রাতে খাবার খেয়ে সে তার বোনের সাথে নিজ ঘরে ঘুমায় এবং তার ছেলে-মেয়েও ঘুমিয়ে পড়ে। রাত দুইটার দিকে তার বোন ঘুম থেকে উঠে তাকে (মৃত সেতারা) দেখতে না পেয়ে তার ছেলেমেয়েকে ঘুম থেকে উঠালে তারা খুজতে থাকে।
খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের পাশে গাব গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে তার ছেলে ও মেয়ে দড়ি কেটে লাশ গাছ থেকে নামিয়ে ঘরে নিয়ে যায়। তখন তারা কান্নাকাটি করলে স্থানীয়রা ছুটে আসে এবং থানা পুলিশকে খবর দেয়। স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক হাওলাদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে।
error: Content is protected !!