হোম » সারাদেশ » চাটখিলে এতিমখানায় পুরস্কার বিতরণ

চাটখিলে এতিমখানায় পুরস্কার বিতরণ

চাটখিল প্রতিনিধি: চাটখিলে ফারহানা ওমর তাওফীজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার আয়োজনে বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে
নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামে ৭(জানুয়ারি) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সেক্রেটারি শহীদ উল্যা আমান, মাদ্রাসার উপদেষ্টা আবদুর রহিম পাটোয়ারী, মাদ্রাসার সিনিয়র সহসভাপতি রেজানুর পাটোয়ারী লিটন, কোষাধ্যক্ষ জুলফিকার আলি পলাশ, আপুত্রা জামে মসজিদের খতিব হারুনুর রসীদ, আপনজন ট্রেডার্স এর চেয়ারম্যান নজরুল ইসলাম, আত্তাবেন নেছা মহিলা মাদ্রাসার পৃষ্ঠপোষক আবুল কালাম আজাদ (বাচ্ছু) ও সদস্য সোহেল চৌধুরী।
বহুল আলোচিত মাদ্রাসাটি প্রধান পৃষ্ঠপোষক লোকমান হোসেনের প্রয়াত কন্যা ফারহানা ওমর নামে পরিচালিত হয়ে আসছে। গত কয়েক মাস থেকে লোকমান হোসেন অসুস্থতার কারণে পুত্র হাসিব আল রাহাত রাফির উপস্থিতিতে তার পরিবারের জন্য দোয়া করা হয়।
আরও উপস্থিত ছিলেন বায়তুস সালাম জামে মসজিদের খতিব নিজাম উদ্দিন নিজামী, দপ্তর সম্পাদক সোলায়মান মানিক, আবুল কাসেম ও মাওলানা জাকারিয়া।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!