হোম » সারাদেশ » পীরগঞ্জে আইপজিটিভের শীতবস্ত্র বিতরণ

পীরগঞ্জে আইপজিটিভের শীতবস্ত্র বিতরণ

আবু তারেক বাঁধন: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ‘শীতকে হারিয়ে জয়ী হোক মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র  বিতরণ করা হয়েছে।
আজ শনিবার দুপুরে উপজেলার ১১ নং বৈরচুনা ইউনিয়নের বৈরচুনা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৬৫০ শীতবস্ত্র বিতরণ করছে সেচ্ছাসেবী সংগঠনটি।
এর মধ্যে আদিবাসী, অবহেলিত ও শীতার্তের মাঝে ৫৫০টি কম্বল ও এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড মিরপুর প্লান্টের কর্মকর্তাদের সহযোগিতায় প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ১০০ সুইটার বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আইপজেটিভ এর প্রতিষ্ঠাকালীন সদস্য  হাফিজ আহমেদের সঞ্চালনায়  ও মাহামুদুল হাসান মিলনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক।
ইউপি চেয়ারম্যান টেলিনা সরকার হিমু, কমার্সিয়াল ব্যাংক অব সিলন কর্পোরেট ব্রাঞ্চের প্রধান সহকারী তারেক জাহিদ, আইপজিটিভের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ, জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল ওহাব প্রমুখ।
এ সময় আরও উপস্থিত ছিলেন- সংগঠনটির সদস্য জাহিদ, রকি, দিপু, তামিম, শাওন, তারেক, আওয়াল, জেরিন, সুমি, মাহিন, জুয়েল, রাফিন সহআরও অনেকে।
error: Content is protected !!