হোম » সারাদেশ » ব্রাহ্মণবাড়িয়ায় মাদকব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের বিশেষ  অভিযানে ২৪০ (দুইশত চল্লিশ) বোতল স্কাফ সিরাপ, ০৮(আট) কেজি গাঁজা সহ ০১(এক) জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মাদ শাখাওয়াত হোসেন মহোদয়ের নির্দেশে, সহকারী পুলিশ সুপার জনাব কামরুল ইসলাম, কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মো: আসাদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মো: শফিকুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় আখাউড়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনা করেন এসআই নিরস্ত্র মোঃ এরশাদ মিয়া, সঙ্গীয় অফিসার এএসআই রনি বড়ুয়া, এ.এস.আই(নিরস্ত্র) মোঃ আলমগীর।
সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ০৭/০১/২৩ইং তারিখ ভোর অনুমান ০৫.৩০ ঘটিকার সময় আখাউড়া থানাধীন আখাউড়া উত্তর ইউপিস্থ আনোয়ারপুর সাকিনে মোঃ আলী হোসেনের পশ্চিম বিটি মাটির ঘরের পিছনে বাঁশ ঝাড়ের নিচে হইতে মাদকদ্রব্য ২৪০ (দুইশত চল্লিশ) বোতল স্কাফ সিরাপ, ০৮ (আট) কেজি গাঁজা সহ  আসামী মোঃ আশাদুল মিয়া (৩২), পিতা-মৃত ইউনুস মিয়া খন্দকার, মাতা-নুরজাহান বেগম, সাং-আনোয়াপুর দক্ষিন পাড়া, থানা-আখাউড়া জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে অদ্যই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!