হোম » সারাদেশ » সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

হুমায়ুন কবির সুমন: সিরাজগন্ঞ্জে বাসের ধাক্কায় এক জেলে ও মুলিবাড়ি চেক পোস্ট এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
বাসের ধাক্কায় নিহতের নাম কানাই হালদার (২৮)ও ট্রাকের ধাক্কায় নিহতের নাম মোঃ হামিদুল ইসলাম (৩০) বলে জানা যায়।
আজ শনিবার (৭ জানুয়ারী) ভোর ৫টার দিকে শহরের নিউ মার্কেটের সামনে বাসের ধাক্কায় ওই জেলে নিহত হয়। এসময় ভ্যান গাড়িতে থাকা আরো ৪ জন আহত হয়েছে।

নিহত কানাই হালদার জেলার রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা গ্রামের রামপ্রসাদ হালদারের ছেলে। আহতরা হলো, একই গ্রামের বিজয় হালদারের ছেলে রামপ্রসাদ হালদার (৪০), মনেশ্বর হালদারের ছেলে পরি হালদার (৪৫)।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকালে রায়গঞ্জ থেকে ভ্যানে শহরের মালশাপাড়া এলাকায় মাছ ধরার জন্য জাল নিয়ে শহরের দিকে আসছিলো। এসময় শহরের নিউ মার্কেট এর সামনে আসলে দ্রুতগামী একটি অজ্ঞাতবাস পিছন থেকে চাপা দেয়।
ঘটনাস্থলে কানাই হালদার নিহত হয়। বাকি ৪জন জেলে আহত হয়েছে।

তিনি আরো বলেন, আহতদের স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রামপ্রসাদ হালদার ও পরি হালদারের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাদেরকে বগুড়া রেফার্ড করা হয়েছে। সিসি ক্যামেরা দেখে বাসটি সনাক্ত করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

অপরদিকে, গতকাল শুক্রবার রাতে জেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেক পোস্টের পূর্ব পাশে অজ্ঞাতনামার এক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোঃ হামিদুল ইসলাম (৩০) নিহত হয়েছে। এসময় অপর আরোহী মোঃ আজাহার আলী (২৮) নামে একজন আহত হয়েছে। নিহত মোঃ হামিদুল ইসলাম গাইবান্ধা জেলার বাসিন্দা।

আহত আজাহার আলী বলেন, মুলি বাড়ি হতে যমুনা সেতুর পূর্বপাড় যাওয়ার পথে অজ্ঞাতনামা ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে হামিদুল ইসলাম নিহত হয়। তিনি আরো বলেন, আমরা দুইজন রেলওয়ে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছি।

বর্তমানে তিনি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!