হোম » সারাদেশ » ভয়ভীতি দেখিয়ে ধান কেটে নেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

ভয়ভীতি দেখিয়ে ধান কেটে নেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধি: ভয়ভীতি দেখিয়ে,জোরজবরদস্তি জমি থেকে ধান কেটে নেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ভুক্তভোগী পরিবারের সদস্যরা।  শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,ভুক্তভোগী মো.সুলতান খান। তিনি বলেন,‘মির্জাগঞ্জ মৌজা,জে-এল নং ৩৬,খতিয়ান নং ২০২,দাগ নং- ৬৩৪৫,৬৩৪৬,৬৩৪৭,৬৩৪৮ দাগে আমার দাদা এবং আমার চাচা,ফুপু,দাদী উক্ত খতিয়ান দাগের রেকর্ডিও মালিক। রেকর্ড সূত্রে আমি এবং আমার ওয়ারিশ গং নামজারি করিয়াছি।
গত ৩১ ডিসেম্বর ২০২২ ইং তারিখ সকাল সাড়ে ১০ টায় একই এলাকার আঃ ছালাম সিকদার,সেলিম সিকদার,নুরুল ইসলাম সিকদার,সোলায়মান সিকদার গংরা ভয়ভীতি দেখিয়ে জোরজবরদস্তি জমি থেকে ধান কাটা শুরু করলে,আমরা তাদের বাঁধা দেই। তারা আমাদের বাঁধা উপেক্ষা করে পুলিশ নিয়ে আমাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দিয়ে পুলিশের সহয়তায় উক্ত জমির ধান কেটে নিয়ে যায় তারা। এর আগে গত ২৭ ডিসেম্বর ২০২২ ইং তারিখ আমরা মির্জাগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করি।’
সংবাদ সম্মেলনে তারা এর সুষ্ঠু বিচারের জন্য প্রশাসনের কাছে দাবি জানান। এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
error: Content is protected !!