হোম » সারাদেশ » ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র নব নির্বাচিত নির্বাহী সদস্য কে সংবর্ধনা জানিয়েছে গণ-মানুষের আওয়াজ পরিবার

ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র নব নির্বাচিত নির্বাহী সদস্য কে সংবর্ধনা জানিয়েছে গণ-মানুষের আওয়াজ পরিবার

নিজস্ব প্রতিবেদক: ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র নির্বাচনে নির্বাহী সদস্য পদে বিজয়ী প্রার্থী জনাব আইনুল হক কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবার। গতকাল রবিবার সন্ধ্যায় এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে তাকে এ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন ‘গণ-মানুষের আওয়াজ’ পত্রিকা’র রিপোর্টার, ক্যামেরাম্যান, সহ-সম্পাদকসহ আরো অনেকে।

ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র নির্বাচনে এস আর তালুকদার-সৈয়দ মনিরুজ্জামান প্যানেল বিপুল ভোটে জয়লাভ করে। বিদ্রোহী প্যানেল থেকে একজন প্রার্থীও বিজয়ী হতে পারেনি।

এস আর তালুকদার-সৈয়দ মনিরুজ্জামান প্যানেলের একচেটিয়া বিজয়ে ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবার খুব খুশি হয়েছে।

ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র বহু সদস্য ‘গণ-মানুষের আওয়াজ’ পত্রিকায় কর্মরত আছেন।

এ নির্বাচনে ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবারের সদস্যরা উল্লাস প্রকাশ করে বলেন, এস আর তালুকদার-সৈয়দ মনিরুজ্জামান প্যানেলের সবাই যোগ্য ও শিক্ষিত। আমরা ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবার ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র উন্নয়নে বহুদিন হলো এমন শিক্ষিত প্যানেলের দাবি করে এসেছি। অবশেষে গত শুক্রবার (৩০ ডিসেম্বর) সদস্যদের দাবি ভোটের মাধ্যমে প্রতিফলিত হলো।

গতকাল রবিবার সন্ধ্যায় ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র নব নির্বাচিত নির্বাহী সদস্য জনাব আইনুল হক কে গভীর শ্রদ্ধায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবার।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ করে তিনি বলেন, আমি প্রথমে ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবারের সবাইকে অভিবাদন জানাই এরকম একটা আয়োজনের জন্য।

পরে তিনি ‘গণ-মানুষের আওয়াজ’ পরিবারের সদস্যসহ ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতি’র সকল সদস্যদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঢাকাস্থ সিরাজগন্ঞ্জ জেলা সমিতিকে শক্তিশালী করতে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। আপনারা সমিতি’র উন্নয়নে আমাকে সহযোগিতা করবেন। আমি ও আমার পুরো প্যানেল আপনাদেরকে নিয়েই সমিতিকে আরো শক্তিশালী ও সমৃদ্ধ করতে চাই।

এসময় তিনি সদস্যদের সাথে মত বিনিময় করেন। বিশেষ মিটিং থাকায় তিনি সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠান ত্যাগ করেন।

সংবর্ধনা অনুষ্ঠান রাত ১০:০০ টার দিকে শেষ হয়।

Loading

error: Content is protected !!