হোম » সারাদেশ » বছরের প্রথমদিনে নতুন বই পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত কোমলমতি শিশু শিক্ষার্থীরা

বছরের প্রথমদিনে নতুন বই পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত কোমলমতি শিশু শিক্ষার্থীরা

এস কে মিন্টু মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে।
রবিবার (১ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে প্রথম শ্রেণী হইতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে এই বই বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সাইয়েমা হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খান মো.আবু বকর সিদ্দিকী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারী, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। নতুন বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়েছে কোমলমতি শিশু শিক্ষার্থীরা। তারা নতুন বই পেয়ে আনন্দ উদ্দীপনায় মেতে উঠেছে।
শিশু শিক্ষার্থীরা বলেন,আমরা নতুন বই পেয়ে অত্যন্ত খুশি ও আনন্দিত। আমরা এখন থেকে খেলাধুলার পাশাপাশি নতুন বই মনোযোগ সহকারে পড়বো এবং নিয়মিত নতুন বই নিয়ে স্কুলে যাবো।

Loading

error: Content is protected !!