হোম » সারাদেশ » দাগনভূঞা বেতুয়া জামেয়া আবুবকর রাঃ দাখিল মাদ্রাসায় অনিয়মের অভিযোগ 

দাগনভূঞা বেতুয়া জামেয়া আবুবকর রাঃ দাখিল মাদ্রাসায় অনিয়মের অভিযোগ 

দাগনভূঞা প্রতিনিধি: দাগনভুঞা উপজেলার বেতুয়া গ্রামে অবস্থিত সদ্য এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া  আবুবকর রাঃ দাখিল মাদ্রাসার সভাপতি ও সুপারের বিরুদ্ধে  চরম অনিয়ম আর দুর্নীতির অভিযোগ তুলে উপজেলা নির্বাহী অফিসার ও জেলা শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
এলাকাবাসী ও কর্মরত, সাবেক শিক্ষক সূত্রে জানা যায়, নতুন এমপিও ভুক্ত হওয়ার পর সুপার পদে ভূয়া ডকুমেন্ট দিয়ে বর্তমান সুপার মাওলানা মাসুম বিল্লাহ নিয়োগ পায়, এবং সাবেক কর্মরত শিক্ষক যারা সভাপতি ও সুপারকে ঘুষের টাকা দিতে পারেনি তাদেরকে বাদ দিয়ে বেআইনি ভাবে টাকা নিয়ে ও ভূয়া ডকুমেন্ট দিয়ে অন্য লোকদের নিয়োগ দেয়।
সভাপতি ও সুপার নিজেদের সব দুর্নীতি ও অপকর্ম ঢ়াকতে কাউকে কোন পত্রিকায় বিজ্ঞাপন না দিয়ে ও   কোনো প্রকার প্রচার প্রচারণা না করে গোপনে ম্যানেজিং কমিটি ও নির্বাচিত করেন।
বিষয়টি সঠিক তদন্ত করে সভাপতি ও সুপারের অনিয়ম দুর্নীতি থেকে মুক্ত করে মাদ্রাসার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দাগনভুঞা উপজেলা নির্বাহী অফিসার  নাহিদা আক্তার তানিয়ার কাছে অভিযোগ দায়ের করেন  সাবেক ভারপ্রাপ্ত সুপার মোঃ আবুল কালাম,একই অভিযোগ এনে স্থানীয় জেলা শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা জানান একটি লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্তাদীন রয়েছে।
error: Content is protected !!