হোম » সারাদেশ » নওগাঁয় বাইসাইকেল আরোহী নিহতের ঘটনায় ঘাতক ট্র্যাকের চালক ও মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নওগাঁয় বাইসাইকেল আরোহী নিহতের ঘটনায় ঘাতক ট্র্যাকের চালক ও মাদক ব্যাবসায়ী গ্রেফতার

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ জেলার সদর থানাধীন পৌরসভার অন্তর্গত বরুনকান্দি মোড়ে মাদক পরিবহনকালে একটি ট্র্যাক বেপরোয়া গতিতে চালিয়ে একজন বাইসাইকেল আরোহী নিহতের ঘটনায় ঘাতক ট্র্যাকের চালক মোঃ জাকির হোসেন (২৫) ও মাদক ব্যবসায়ী মোঃ আমির হামজা (২৩) কে গতকাল সকাল সাড়ে ৭ টায় নাটোর জেলার সদর থানাধীন রেলষ্টেশন থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫,সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল।

সকালে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার সকাল অনুমান ৬ ঘটিকার সময় নওগাঁ জেলার সদর থানাধীন পৌরসভার অন্তর্গত বরুনকান্দি মোড়ে বদলগাছী গামী রেজিঃ নং-ঢাকা মেট্রো-ড-১৪-৮৭১৪ নম্বরের ট্র্যাক বেপরোয়া গতিতে বিপরীত দিক থেকে বাইকেল আরোহী জেলার সদর থানাধীন হরিপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে মোজাম্মেল হক বাবু (৪৮) কে ধাক্কা দিয়ে পালিয়ে গেলে এলাকার লোকজন মোজাম্মেল হক বাবু (৪৮) কে গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতাল কর্তৃপক্ষ ভিকটিমকে রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে।

কিন্তু রাজশাহী নিয়ে যাওয়ার পথে ভিকটিম এ্যাম্বুলেন্সের ভিতর মৃত্যুবরণ করে। পরবর্তীতে ভিকটিম এর ছেলে বাদী হয়ে নওগাঁ জেলার সদর থানায় মামলা দায়ের করে। ঘাতক ট্র্যাকটি বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মিঠাপুর এলাকায় ট্র্যাকটি রেখে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন বদলগাছী থানা পুলিশকে খরব দিলে বদলগাছী থানা পুলিশ উক্ত ট্র্যাকটির ভিতর হতে ১৮ কেজি গাঁজা জব্দ করে এবং বদলগাছী থানা পুলিশ মাদক আইনে একটি মামলা দায়ের করে।

ঘটনায় র‌্যাব-৫, রাজশাহী ছায়াতদন্ত শুরু করে এবং পরবর্তীতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে জানতে পারে ঘাতক ট্র্যাক চালক ও মাদক ব্যবসায়ী নাটোর রেলষ্টেশনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ঘাতক ট্র্যাক চালক মোঃ জাকির হোসেন (২৫) ও মাদক ব্যবসায়ী মোঃ আমির হামজা (২৩) কে উক্ত গাড়ীর কাগজপত্রসহ নাটোর রেলষ্টেশন হতে গ্রেফতার করে।

error: Content is protected !!