হোম » সারাদেশ » জয়পুরহাটে পরিবার পরিকল্পনায় নিয়োগ প্রাপ্তদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

জয়পুরহাটে পরিবার পরিকল্পনায় নিয়োগ প্রাপ্তদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

রাকিবুল হাসান রাকিব: জয়পুরহাটে জেলা পরিবার পরিকল্পনা বিভাগে নব নিয়োগ প্রাপ্তদের বরণ ও পরিচিত সভা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে শনিবার বেলা ১২ টায় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডাঃ কে এম জোবায়ের গালীব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজ,জয়পুরহাট জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড.নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি,সাংবাদিক মোয়াজ্জেম হোসেন,  শাহজান সিরাজ মিঠু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন আমার যে দায়িত্ব রয়েছে তা আমি সঠিক ভাবে পালন করেছি। জনগণের ট্যাক্স এর টাকায় আপনার আমার বেতন হয় তাই আপনাদের উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সঠিক ভাবে পালন করবেন।আপনাদের নিজের যোগ্যতায় চাকুরী পেয়েছেন।আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী  তাই সবসময় জনগণের সেবা করবেন। অনুষ্ঠানে নব নিয়োগ প্রাপ্তরা তাদের মনোভাব ব্যক্ত করেন, জয়পুরহাট পরিবার পরিকল্পনা বিভাগে  তিনটি পদে মোট ৪৫ জন নিয়োগ প্রাপ্ত হয়েছে। পরিবার পরিকল্পনা পরিদর্শক  ০১ জন,পরিবার পরিকল্পনা সহকারী ৩৭ জন,এবং আয়া পদে ০৭ জন।
error: Content is protected !!