হোম » সারাদেশ » মির্জাগঞ্জে মানসিক ভারসাম্যহীন নারীর লাশ উদ্ধার

মির্জাগঞ্জে মানসিক ভারসাম্যহীন নারীর লাশ উদ্ধার

মির্জাগঞ্জ(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা থেকে মোসা.শাহিদা বেগম (৪৫) নামের মানসিক ভারসাম্যহীন এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টায় উপজেলার  আমড়াগাছিয়া ইউনিয়নের ছোট ছৈলাবুনিয়া বন্ধে আলীর বাড়ীর সামনে বরগুনা-বাকেরগঞ্জ মহাসড়কের পাশ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় । মৃত ওই নারী পার্শ্ববর্তী বেতাগী উপজেলার হোসানাবাদ ইউনিয়নের জলিশা গ্রামের বাসিন্দা।

মির্জাগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা-যায়,মির্জাগঞ্জ থানার রাতের টহল টিমে থাকা এএসআই মাসুদ রানা ঘটনার স্থানে মহাসড়কের উপর ওই নারীর লাশ দেখতে পেয়ে থানার অফিসার ইনচার্জকে জানান। পরে পুলিশ লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,কোন গাড়ীর সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। লাশটির ডান হাতে ও ডান পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

স্বজনরা বুধবার সকালে ওই নারীর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে পেরে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। হাসপাতালে আসা স্বজনরা জানান,২০ বছর আগে বিয়ে হয় তার। একটি সন্তান প্রসব করার পর থেকে ধিরে ধিরে মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। পাবনা মানসিক হাসপাতালে দুই মাস ধরে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ না হওয়ায় সপ্তাহখানেক আগে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। স্থানীয় ইউপি সদস্য মো.মাসুদ আলম মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!