হোম » সারাদেশ » ধুনটে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

ধুনটে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে উপজেলার কোদলা পাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল খালেক (৫৬) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৯ই নভেম্বর) সকাল অনুমান ৮টার দিকে উপজেলার কালের পাড়া ইউনিয়নের কোদলা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত কৃষক হলেন কোদলা পাড়া গ্রামের মৃত আজহার আলীর ছেলে। নিহত ব্যক্তির ছোট ভাই শফিকুল ইসলাম তিনি সংবাদ কর্মীদের বলেন প্রতিবেশী মৃতঃ মহরউদ্দীন ছেলে  মোজাম্মেল হক ও তাহার লোকজনের সঙ্গে আমার ভাই আব্দুস সাত্তার সঙ্গে একটি দ্বন্দ্ব সৃষ্টি হয় ওই দ্বন্দ্বে ভাই বাদী হইয়া তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন, সেই মামলার মঙ্গলবার তারিখ ছিল ও দিন সকালে আমার ভাই আব্দুস সাত্তার বাড়ি থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা দিলে বাড়ি পূর্ব পাশে সরকারি কাঁচা রাস্তায় যা মাত্রই মোজাম্মেল হক ও তার লোকজন নিয়ে আমার ভাই আব্দুস সাত্তারকে মারপিট শুরু করে তখন আমার বড় ভাই আব্দুল খালেক তাদের মারপিটে থেকে উদ্ধার করতে গেলে তাকে মারপিট করে আহত করে তখন আমার ভাইকে আমার নিকটতম লোকজন উদ্ধার করে সিএনজি যুগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মকর্তা ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করে।
এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম জানান, তাৎক্ষণিক সংবাদ পেয়ে আমিও পুলিশ সদস্যসহ ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি,। রিপোর্ট লেখা লেখা কালীন থানায় কোন মামলাদার হয় নাই মামলা দায়ের প্রস্তুতি চলছে।
error: Content is protected !!