হোম » সারাদেশ » ডোমারে দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ

ডোমারে দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ

মো:রিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: “উদ্ভাবনী জয়োল্লাস স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যে নীলফামারীর ডোমারে দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন। মেলায় ‘উদ্ভাবনী উদ্যোগ এবং স্টার্ট আপ’ স্লোগানে অংশগ্রহণ করেন চিলাহাটি মার্চেন্টস্ উচ্চ বিদ্যালয়, সোনারায় উচ্চ বিদ্যালয়, চান্দখানা জি.আর উচ্চ বিদ্যালয়, ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়, ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও ডোমার মহিলা ডিগ্রী কলেজ।

‘হাতের মুঠোয় সেবা’ স্লোগানে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ডোমার থানা, উপজেলা আনসার ও ভিডিপি অফিস। ‘শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান’ স্লোগানে   উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, মহিলা বিষয়ক অধিদপ্তর। ‘ডিজিটাল সেবা’ স্লোগানে  উপজেলা ভূমি অফিস, উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা ডিজিটাল সেন্টারসহ ১৫টি প্রতিষ্ঠান স্টল নিয়ে মেলায় অংশগ্রহণ করেন।

ফিতা কেটে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) জান্নাতুল ফেরদৌস হ্যাপি। এসময় ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, ডোমার থানা ওসি মাহমুদ উন নবী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। অতিথি বৃন্দ মেলায় স্টল পরিদর্শন ও বিকালে পুরস্কার বিতরণ করেন।

error: Content is protected !!