হোম » সারাদেশ » বগুড়ার আদমদীঘিতে আ‘লীগ নেতাকে হত্যার চেষ্টা মামলা ১২ দিনেও কুলকিনারা হয়নি

বগুড়ার আদমদীঘিতে আ‘লীগ নেতাকে হত্যার চেষ্টা মামলা ১২ দিনেও কুলকিনারা হয়নি

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফাকে পথরোধ করে দুর্বৃত্তরা হত্যার চেষ্টা মোটরসাইকেল মোবাইল ছিনিয়ে নেয়া মামলার ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন অপরাধী সনাক্ত কিংবা ছিরতাই হওয়া সামগ্রী উদ্ধার করতে পারেনি। এদিকে আহত আওয়ামীরীগ নেতা গোলাম মোস্তফা এখন আঘাতপ্রাপ্ত মাথা ও শরীরের যন্ত্রনায় শর্য্যাশায়ী রয়েছেন।

গত ১৮ নভেম্বর দিবাগত রাতে সাড়ে ৩ টায় আদমদীঘির শিবপুর গ্রামের মজিবর রহমানের ছেলে আওয়ামীলীগ ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা পশ্চিম ঢাকারোড ট্রাক গ্যারেজ থেকে মোটরসইকেল য়োগে বাড়ি ফেরার পথে সান্তাহার আজমেরী ফ্লাওয়ার মিলের পাশে বকুলতলা নামক স্থানে ৭/ ৮ জনের একদল দুর্বৃত্ত তার পখরোধ করে হত্যার উদ্দেশ্যে গোলাম মোস্তফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারা গেছে ভেবে ফেলে রেখে তার নিকট থেকে একটি মোটরসাইলেকও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে টহল পুলিশ আহত গোলাম মোস্তফাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে বাড়িতে আঘাতপ্রাপ্ত মাথা ও শরীরের যন্ত্রনা নিয়ে ছটফট করছে।

মামলার তদন্তকারি সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন বলেন, বর্তমান প্রযুক্তি ব্যবহার করে পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাসহ ৪টি টিমে তদন্ত চলছে। অল্পসময়ে এই ঘটনার মুল তথ্য উৎঘাটন করা সম্ভব হবে।

error: Content is protected !!