হোম » সারাদেশ » সিরাজগঞ্জের আগুনে পুড়লো ৪ দোকান,৩৫ লাখ টাকা ক্ষতি

সিরাজগঞ্জের আগুনে পুড়লো ৪ দোকান,৩৫ লাখ টাকা ক্ষতি

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সলঙ্গার সাহেবগঞ্জ বাজারে  বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গেছে চার দোকান।  শনিবার  (২৬ শে নভেম্বর  ) গভীর রাতে থানার সাহেবগঞ্জ  বাজারে এ অগ্নিকা›েডর ঘটনা ঘটে। এতে ঘটনায় প্রায় ৩৫ লাখ টাকা ক্ষতি সাধান হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্থরা।
ক্ষতিগ্রস্থ দোকানীরা ও স্থানীয়রা জানায়, সলঙ্গা থানার সাহেবগঞ্জ  বাজারের আব্দুল জলিলের ভেটেরিনারি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনের সূত্রপাত হয় বলে ধারনা করছেন। পরে আগুন লেলিহান শিখা পাশের সোনার দোকান, ওষুধের দোকান ও কিটনাশকের দোকান পর্যন্ত আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রায়গঞ্জ  ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের  স্টেশন অফিসার আশিকুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে চারটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। রক্ষা পেয়েছে বাজারের অন্তত অর্ধ শতাধিক দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান।
সলঙ্গা থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় ঘন্টব্যাপি পর আগুন নিয়ন্ত্রনে আনে।
error: Content is protected !!