হোম » সারাদেশ » হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধার জমি রাতে আধাঁরে দখলের অভিযোগ

হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধার জমি রাতে আধাঁরে দখলের অভিযোগ

আসাদ হোসেন রিফাতঃ  লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বিছনদই এলাকায় রাতের আধাঁরে এক বীর মুক্তিযোদ্ধার ভোগদখলিয় পৈত্রিক জমি জোর পূর্বক দখল চেষ্টার অভিযোগ উঠেছে রেজাউল করিম ও হামিদুল ইসলাম গংদের বিরুদ্ধে। স্থানীয় থানায় লিখিত অভিযোগ। প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার বিছনদই এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত.রফিকুল ইসলামের রেখে ভোগদখলিয় জমিতে তার সন্তান কামরুজ্জামান ভুট্টা লাগানোর জন্য চাষ করে আসলে বুধবার অনুমান রাত-দুই টার সময় পার্শবর্তি উপজেলার উত্তর মুশরত মদাতি এলাকার জসিম উদ্দিনের ছেলে রেজাউল করিম ও হামিদুল ইসলাম গং অবৈধ ভাবে জমি বেদখলের উদ্দেশ্যে টিনের চালা ঘর উত্তোলন করার চেষ্টা করেন।
তখন খবর পেয়ে বীর মুক্তিযোদ্ধা মৃত.রফিকুল ইসলামের ছেলে কামরুজ্জামান গং বাধাঁ প্রদান করলে রেজাউল করিম ও হামিদুল ইসলাম গং বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে বলেন,তারা যে কোন সময় জমি দখল করে ঘর উত্তোলন করবেন,জমিতে যে কোন ক্ষেত রোপন করবেন। ইহাতে কেউ কোন প্রকার বাধাঁ প্রদান করিলে কিংবা চাষাবাদ করিতে গেলে বীর মুক্তিযোদ্ধা মৃত.রফিকুল ইসলামের ছেলে কামরুজ্জামান গংদের মারপিঠ করে ক্ষতি করবে এমনকি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করিবে।
অভিযোগের বিষয়ে রেজাউল করিম বলেন, কামরুজ্জামানের এসব অভিযোগ মিথ্যা,উক্ত জমির মামলা আদালতে চলমান রয়েছে। এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, অভিযোগ পেয়েছি,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!