হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫,০০০ জরিমানা 

ঠাকুরগাঁওয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫,০০০ জরিমানা 

মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  ঠাকুরগাঁও জেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫  হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) ঠাকুরগাঁও  পীরগঞ্জ উপজেলার  বিভিন্ন স্থানে ঐ প্রতিষ্ঠান সমূহকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শেখ সাদী।
জানা যায়, ঐ দিন  ঠাকুরগাঁও পীরগঞ্জ  উপজেলার সেনুয়া বাজার শামীম স্টোর কে ৫.০০০ টাকা, কৃষি বিতানকে ৫,০০০ টাকা,  ভেলা তৈর ভদ্রপাড়া জ্যোতি অয়েল মিলকে ৫,০০০ টাকা  জরিমানা করা হয়।
 ঐ দিন ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের  থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়।
এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠান সহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক  মোঃ শেখ সাদী।
error: Content is protected !!