হোম » সারাদেশ » নীলফামারীর ইজতেমায় বৃদ্ধের মৃত্যু

নীলফামারীর ইজতেমায় বৃদ্ধের মৃত্যু

মো:রিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীতে জেলা ইজতেমা প্রাঙ্গণে জসর উদ্দিন(৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার মৃত কাচুয়া মামুদের ছেলে। মৃত জসর উদ্দিনের নাতী মিজান সিদ্দিক জানান, বার্ধক্যজনিত করনে তিনি ইন্তেকাল করেছেন। ইজতেমার উদ্দেশে রওনার পূর্বে তিনি সুস্থ ও স্বাভাবিক ছিলেন।
জানা যায়, বুধবার মধ্যরাতে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জেলা তাবলীগ জামাতের আমীর ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইজতেমায় এসেছিলেন তিনি। রাতে ঘুমানো অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়।
গোমনাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ ফয়সাল শুভ জানান, ৬৫বছর বয়সী জসর উদ্দিনের আজ দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এদিকে বৃহস্পতিবার ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন।
error: Content is protected !!