হোম » সারাদেশ » উল্লাপাড়ায় দুই শিশু ধর্ষনের অভিযোগ দুই ব্যক্তি গ্রেপ্তার

উল্লাপাড়ায় দুই শিশু ধর্ষনের অভিযোগ দুই ব্যক্তি গ্রেপ্তার

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক দুটি শিশু ধর্ষনের অভিযোগে সোমবার দুপুরে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এরা হলেন, উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (১৯) এবং রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজু (২৮)। এদেরকে সোমবার বিকেলে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লাপাড়া মডেল থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে বড়হর দক্ষিণপাড়া গ্রামের ৭ বছরের এক শিশুকে ফুসলিয়ে সাইদুল ইসলামের ঘাসের জমিতে নিয়ে তারিকুল ইসলাম ধর্ষন করে বলে অভিযোগ আনা হয়েছে এবং সোমবার সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে ১০ বছরের অপর এক শিশুকে গ্রেপ্তার রাজু জোড়পূর্বক ধর্ষন করেছে বলে মডেল থানায় অভিযোগ করা হয়েছে। রাজু বাঁখুয়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ের জামাই। তিনি দুদিন আগে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে এই অপকর্মে লিপ্ত হয় ।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম পৃথক দুই শিশু ধর্ষনের অভিযোগ দুই ব্যক্তি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ইতোমধ্যে দুটি ঘটনার তদন্ত শুরু করেছে। শিশু দুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। অভিযুক্ত উল্লিখিত দুই ব্যক্তিকে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

error: Content is protected !!