হোম » সারাদেশ » ভৈরব বাজারে দিনে দপুরে ছিনতাই   আইনশৃঙ্খলার চরম অবনতি 

ভৈরব বাজারে দিনে দপুরে ছিনতাই   আইনশৃঙ্খলার চরম অবনতি 

এম আর ওয়াসিম ভৈরব, (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরব বাজারে দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটছে আজ ৩১ অক্টোবর সোমবার  দুপুরে  কমলপুর বাসস্ট্যান্ড এলাকার ব্যবসায়ী আব্দুর রহমান এর স্ত্রী রাশেদা বেগম ভৈরব বাজার মার্কেটে বাজার করতে আসলে  ৩ ছিনতাইকারী তার পিছু নেই। পরে জামে মসজিদের চিপা রাস্তার ফাঁকা জায়গায় গেলে ৩ ছিনতাইকারী ভয় দেখিয়ে ও তাৎক্ষণিক ধান্দা লাগিয়ে রাশেদা বেগম এর কাছ থেকে স্বর্ণালংকার, ব্যবহৃত এন্ড্রয়েড  মোবাইল সেট ও টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেয়।
এই ব্যাপারে ভুক্তভোগী রাশেদা বেগম ছিনতাই হওয়া মালামাল ফেরত পেতে  ভৈরব শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক শ্যামল মিয়ার নিকট মৌখিক ভাবে অভিযোগ দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন, শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মনিরুজ্জামান মনির। তিনি বলেন, আমরা উক্ত ঘটনা তদন্ত সাপেক্ষে ভৈরব বাজারের সিসি টিভি ক্যামেড়া ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবিষয়ে ভৈরব উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ বলেন, গতকাল ৩০ অক্টোবর রবিবার দিনে দুপুরে ভৈরব বাজারের ডাক্তার  ইদ্রজিৎ এর চেম্বারের সামনে থেকে আমার সামনে ২ ছিনতাইকারী নিউ টাউন এলাকার হিন্দু সম্প্রদায়ের সেলুন কর্মচারী কিশোরের একটি এন্ড্রয়েড মোবাইল সেট ছিনিয়ে নিয়ে দৌড়ে  পালিয়ে যায়। তাকে দৌড়েও ধরা সম্ভব হয়নি।
এব্যাপারে নাট্য নির্মাতা পার্থিব মামুন বলেন, আজ সোমবার দুপুরে আমার ভাড়া বাসার ৪তালার ভাড়াটিয়া রাশেদা বেগমের কাছ থেকে ৩ ছিনতাইকারীরা স্বর্ণালংকার, মোবাইল সেট  ও নগদ টাকাসহ ব্যাগ নিয়ে যাওয়ার ঘটনা ঘটে। উক্ত ঘটনাটি শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মনিরুজ্জামান কে নিয়ে ভৈরব বাজারের বেশ কিছু সিসিটিভি ফুটেজ নিতে গেলেও অনেক সিসিটিভি ক্যামেরা নষ্ট হওয়ায় তদন্তে বিগ্ন ঘটেছে।
এব্যাপারে শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক শ্যামল মিয়ার সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, আমি অসুস্থ তাই উক্ত ঘটনাটি তদন্তের জন্য উপপরিদর্শক মনিরুজ্জামান কে দায়িত্ব দেওয়া হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!