হোম » সারাদেশ » জয়পুরহাটে  মোটরসাইকেলের ধাক্কায় ১  শিশু নিহত

জয়পুরহাটে  মোটরসাইকেলের ধাক্কায় ১  শিশু নিহত

রাকিবুল হাসান রাকিব, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের দুর্গাদহ বাজারে মা ও বোনের সঙ্গে মাদ্রাসায় যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় আনিকা ব্রুসরা নামে ৫ বছরের এক শিশু ঘটনাস্থলে নিহত হয়েছে এবং তার মা ও বোন গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি।  রবিবার সকালে ভাদসা ইউনিয়নের দুর্গাদহ বাজারে এ দূর্ঘটনা ঘটে।  নিহত আনিকা ব্রুসরা নওগাঁ জেলার বদলগাঁছী উপজেলার চাকলা গ্রামের শফিকুলের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যয় মা খাদিজা দুই মেয়েকে নিয়ে চাকলা গ্রাম থেকে এসে  দুর্গাদহ  মাদ্রাসার সামনে নেমে রাস্তা পার হতে গিয়ে নওগাঁ পাহাড়পুর থেকে আসা দ্রুতগামী মটরসাইকেল তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশু আনিকা ব্রুসরার মৃত্যু হয়।  সেখান থেকে স্থানীয়রা গুরুতর আহত মা খাদিজা ও তার বোন কে  জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।
জয়পুরহাট থানার অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম জানান আনিকার মরাদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আর মোটরসাইকেল আরহীরা মোটরসাইকেলটি  দোগাছি ইউনিয়ন পরিষদে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে পুলিশ গিয়ে মোটরসাইকেল টি উদ্ধার করে থানার নিয়েআসা হয়েছে, মামলার প্রক্রিয়াধীন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!