হোম » সারাদেশ » শরণখোলায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় দুই সন্তানের জনক আটক

শরণখোলায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় দুই সন্তানের জনক আটক

শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার শরণখোলায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত রঞ্জন হালদার (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) দুপুরে ৩টায় উপজেলার রাজাপুর গ্রামের অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকের বাড়ির পরিত্যাক্ত বারান্দায় লুকানো অবস্থায় তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরাম হোসেন নিশ্চিত করেছেন।

ঐ মাদ্রাসা ছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার সকালে রাজাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন ঐ ছাত্রী (১৯)। বৃষ্টির কারনে ঐ সময় আশেপাশে কোন লোকজন ছিলনা। রাস্তায় ঐ ছাত্রীকে একা পেয়ে ঐ গ্রামের দিনমজুর ও দুই সন্তানের পিতা রঞ্জন হালদার ঐ ছাত্রীর পথ আগলে দাড়ায়। তার মুখ চেপে ধরে রাস্তার পাশে একটি পরিত্যক্ত বাড়ির দিকে নিয়ে যাওয়ার জন্য টানা হেচড়া করতে থাকে। ধস্তাধস্তির একপর্যায়ে ঐ ছাত্রী ডাক চিৎকার শুরু করলে রঞ্জন হালদার তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। লোকজন এসে মাদ্রাসা ছাত্রী ও ঘটনাস্থলে পড়ে থাকা রঞ্জনের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে।

ঘটনার পরপরই শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত রঞ্জনকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেন। ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই সোমবার দুপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে শরণখোলা থানা সূত্রে জানাগেছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!