হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা

ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা।
সাফ ফুটবলের শিরোপাজয়ী ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন।  সাফ ফুটবলের শিরোপাজয়ী ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন। আজ শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এই সংবর্ধনার আয়োজন করে।
এ সময় সাফজয়ী দুই ফুটবলারকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন। সংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
নিজ জেলায় এমন সংবর্ধনা পেয়ে উচ্ছ্বাসিত দুই নারী ফুটবলার। তাঁরা জানান, নিজ জেলায় এমন বর্ণিল আয়োজনে তাঁরা মুগ্ধ। এই সংবর্ধনা তাঁদের আরও অনুপ্রাণিত করবে এবং নতুন নারী ফুটবলার তৈরিতে উৎসাহ জোগাবে।
সাফ ফুটবলের শিরোপাজয়ী ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন।  অনুষ্ঠানে দুই নারী কৃতী ফুটবলারকে নগদ অর্থ, ক্রেস্টসহ বিভিন্ন ধরনের ক্রীড়াসামগ্রী উপহার দেওয়া হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই নারী ফুটবলারকে ৫০ হাজার করে ১ লাখ টাকা তুলে দেওয়া হয়। এ ছাড়া ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা এবং পৌরসভা পক্ষ থেকে ২০ হাজার টাকা উপহারের চেক হস্তান্তর করা হয়।
সাফ ফুটবলের শিরোপাজয়ী ঠাকুরগাঁওয়ের দুই নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে সংবর্ধনা দিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে সুসজ্জিত একটি ছাদখোলা জিপে করে মোটরসাইকেল শোভাযাত্রাসহ জেলার গুরুত্বপূর্ণ সড়কে তাঁদের প্রদক্ষিণ করানো হয়। এ সময় বাদ্যের তালে তালে জাতীয় পতাকা হাতে দুই ফুটবল তারকা হাত নেড়ে পথচারীদের ভালোবাসার জবাব দেন। এরপর তাঁদের সভামঞ্চে নেওয়া হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত এবং নারী ফুটবলার সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে তৈরির আঁতুড়ঘর রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড ফুটবল একাডেমির পরিচালক তাজুল ইসলাম প্রমুখ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!