হোম » সারাদেশ » আমন্ত্রণ না পেয়েও লালমনিরহাটে আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দের বক্তব্য শুনলেন মাহবুবুজ্জামান

আমন্ত্রণ না পেয়েও লালমনিরহাটে আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দের বক্তব্য শুনলেন মাহবুবুজ্জামান

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করতে লালমনিরহাটের কালীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে ঐতিহাসিক রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২। এ ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রাম থেকে করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন পাশে পৌঁছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুনেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুজ্জামান আহমেদ।
যদিও এই ত্রি-বার্ষিক সম্মেলনে তাকে আমন্ত্রণ জানানো হয়নি। লালমনিরহাটের কালীগঞ্জে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) নেতাকর্মীদের নিয়ে সম্মেলন স্থল সংলগ্ন মাঠের উদ্দেশে রওনা হয়ে গিয়ে উপস্থিত হয়ে বক্তব্য শুনেন মাহবুবুজ্জামান আহমেদ। সেখানে কয়েক হাজার নেতাকর্মীর ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।
মাহবুবুজ্জামান আহমেদ সাংবাদিকদের লাইভে বলেন, আমাকে এখানে ষড়যন্ত্র করে, আমাকে ইয়া করে, আমাকে বাইপাস করে, আমাকে দাওয়াত না দিয়ে, আজকে মিটিং করছে। দাওয়াত পাই নাই, যেহেতু এটা আওয়ামী লীগের মিটিং, বঙ্গবন্ধুর মিটিং, শেখ হাসিনার মিটিং, সেই কারণে আমি কালীগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে আমি উপজেলা চেয়ারম্যান তাদেরকে নিয়ে আমি মিটিং শুনতে আসছি। আমাদের জাতীয় নেতৃবৃন্দ আসছে, শাহজাহান ভাই আসছে, শফিক ভাই আসছে, তাদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। উপজেলা চেয়ারম্যান হিসেবে একটা দায়িত্ব কর্তব্য আছে তাদের বক্তব্য শোনা এবং শুভেচ্ছা ও স্বাগত জানানোর জন্য এই মিটিং এ আসছি।
তিনি জানিয়েছেন, সম্মেলন মঞ্চে যেতে পারিনি। অথচ মাহবুবুজ্জামান আহমেদ দীর্ঘদিন ধরেই বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছেন। এদিকে, লালমনিরহাটে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০মিনিটে লালমনিরহাটের কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নুরুজ্জামান আহমেদ এমপি-এঁর সভাপতিত্বে উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোঃ মোতাহার হোসেন এমপি। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমী, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালক বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান মিজু।
পরে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নুরুজ্জামান আহমেদ এমপি ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।
error: Content is protected !!