হোম » সারাদেশ » সিরাজগঞ্জে গাছের ডালে ঝুলছে জামাই : শ্বশুরবাড়ি লোকজন পলাতক

সিরাজগঞ্জে গাছের ডালে ঝুলছে জামাই : শ্বশুরবাড়ি লোকজন পলাতক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের এনায়েতপুরের ভাঙ্গাবাড়িতে শ্বশুর বাড়ির আম গাছের ডালের সাথে গলায় রশি নেওয়া ঝুলন্ত জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্বশুরবাড়ির লোকজন পলাতক। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকালে এনায়েতপুরের ভাঙ্গাবাড়ি শ্বশুরবাড়ীর পাশে আমগাছ থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সাইদুল ইসলাম (৩৫) বারুপুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে। এ ঘটনার পর শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।
নিহতের চাচী চাম্পা খাতুন অভিযোগ করে বলেন, প্রায় ১২ বছর আগে এনায়েতপুর থানার বারুপুর হোসেনের ছেলে তেল ব্যবসায়ী সাইদুলের সাথে ভাঙ্গাবাড়ী গ্রামের রায়হান আলীর মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। তাদের ৬ বছরের সংসার জীবনে দুই সন্তান জন্মের পর সাইদুল মালয়েশিয়া চলে যায়। এরপর ফাতেমা বাবার বাড়ীতে থাকেন। একপর্যায়ে সে পরকিয়ায় আসক্ত হয়ে পড়ে। যে কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।তিনি আরও বলেন, গত কোরবানির ঈদের আগে সাইদুল দেশে ফিরলে তারা নতুন করে আবার সংসার শুরু করে এবং শ্বশুর বাড়িতেই থাকতেন সাইদুল। তবে পারিবারিক কলহ লেগেই থাকে। গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও বিবাদ শুরু হয়। একপর্যায়ে ফাতেমা খাতুন বাড়ীর লোকজন মিলে তাকে শ্বাসরোধে হত্যার পর বৃহস্পতিবার বাড়ীর বাইরে আমগাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে। আমরা এ হত্যার বিচার চাই।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

error: Content is protected !!