হোম » সারাদেশ » ঘরে ঢুকার বিচার না দিয়ে উল্টো মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় একজনগ্রেফতার

ঘরে ঢুকার বিচার না দিয়ে উল্টো মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় একজনগ্রেফতার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বোয়ালিয়া গ্রামে আওয়ামীলীগ নেতা শহীদ ওরফে গামছা শহীদ এর আত্মীয় শাহজাহান (২২) রাতের আধারে বিবাহিত এক মেয়ের ঘরে ঢুকে পড়ে । রাতে বিচার না দিয়ে পরের দিন বিচার দিবে বলে আশ্বাস দেয় । কিন্তু ঘটে বিপরীত ঘটনা । বিচার না করে মেয়ের কাকা দুলাল (৩৫) নামের ব্যাক্তিকে বাজারে ফোন করে ডেকে নিয়ে এলোপাতাড়ি হামলা করে । এতে দুলাল হোসেনের মাথা ফেটে যায় ।
এলাকাবাসী জানায় , মেয়েটির সাথে শাহজাহান এর আগে যোগাযোগ ছিল । কিন্তু ৩-৪ বছর আগেই মেয়েটির বিয়ে হয়ে যায়  । গতকাল বুধবার আনুমানিক রাত ১০ টার দিকে মেয়েটির স্বামী প্রাকৃতিক ডাকে বাইরে গেলে হটাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় শাহজাহান।
এসময় মেয়েটির স্বামী দরজা খুলতে বললে দরজা না খোলায় দরজা ভেঙে ছেলেটিকে বেধে রেখে অভিভাবক কে জানানো হয় । তারা রাতে এসে শাহজাহানকে নিয়ে যায় এবং বলে যায় বিচার কাল হবে । পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিকেলে বাজারে ডেকে নেয়া হয় মেয়ের কাকা দুলাল হোসেন কে ।
বাজারে যেতেই আওয়ামীলীগ নেতা শহীদ ওরফে গামছা শহীদ এর নেতৃত্বে তার ভাই বকুল হোসেন দল দুলাল হোসেন  এর ওপর হামলা চালায় । এতে গুরুতর আহত হয় । এই ঘটনায় দুলাল হোসেনের পরিবার তাড়াশ থানায় মামলা দায়ের করেন গত দুইদিন আগে ।
এতে সাগর (২০)  নামের এক আসামীকে গ্রেফতার করে তাড়াশ থানা পুলিশ । এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান এ ব্যাপারে পরে জানানো হবে ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!