হোম » সারাদেশ » রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ পেলেন প্রফেসর ড. ফিরোজ আহমদ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ পেলেন প্রফেসর ড. ফিরোজ আহমদ

মোঃ হাবিবুর রহমান, রবিবা প্রতিনিধি: রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. ফিরোজ আহমদ। তিনি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ২য় ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মাহমুদুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে প্রফেসর ড. ফিরোজ আহমদ কে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে আগামী ৪ বছরের জন্য নিয়োগ দেওয়ার বিষয়ে জানানো হয়।
প্রজ্ঞাপনে বলা হয়,  মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ আইন, ২০১৬ এর ১৩(১) ধারা অনুসারে ড. ফিরোজ আহমদ, প্রফেসর, বিজনেস এডমিনিস্ট্রেশন ডিসিপ্লিন, খুলনা বিশ্ববিদ্যালয়-কে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে ৪ বছরের জন্য নিয়োগ করা হলো। প্রসঙ্গত, এবছরের ১৮ জানুয়ারী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ১ম ট্রেজারার প্রফেসর আবদুল লতিফের মেয়াদপূর্তি পরবর্তী দীর্ঘ প্রায় ৭ মাস পরে ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. ফিরোজ আহমদ
প্রফেসর ড. ফিরোজ আহমদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে বি কম (অনার্স) ও এম বি এস পড়াশোনা করেন। পরবর্তীতে অস্ট্রেলিয়ার কার্টিন বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেন।
error: Content is protected !!