হোম » সারাদেশ » লালমনিরহাটে গাঁজাসহ আটক হলেন ভূয়া সাংবাদিক

লালমনিরহাটে গাঁজাসহ আটক হলেন ভূয়া সাংবাদিক

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: গলায় কার্ড বা পরিচয়পত্র ঝুলালে সবাই সাংবাদিক নয়। অনেকে বহু প্রকার অপরাধ ঢাকতে ভূয়া সাংবাদিকতার কার্ড বা পরিচয়পত্র তৈরী করে নিজেকে বাঁচাতে চান। এমনি এক ভূয়া সাংবাদিক লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালীন সময় ২কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ। জানা যায়, সে নিজেকে দেশের সনামধন্য বে-সরকারি সময় টেলিভিশন এর সাংবাদিক পরিচয় দিতে থাকে। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে লালমনিরহাট জেলার সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজার পাশে পুলিশ চেকিং এর সময় এই ভূয়া সাংবাদিক আটক হয়।
গাঁজাসহ আটককৃত ভূয়া সাংবাদিকের নাম জসিম উদ্দিন বাবু (৩২)। সে কুড়িগ্রাম সদর উপজেলার কালেমৌজা এলাকার মৃত আব্দুস সালামের পুত্র। আরও জানা যায়, মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং এর সময় লালমনিরহাট সদর থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে চেকিং চলাকালে একজন মোটর সাইকেল আরোহী দ্রুত গতিতে টোল প্লাজা পার হওয়ার চেষ্টা করে।এ সময় তার চলাচলের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ ও চেকিং করা হয়। এ সময় তার গাড়িতে থাকা একটি সাদা রঙের বাজার করা ব্যাগে দুই কেজি গাঁজা ও গলায় একটি সময় টেলিভিশনের ভূয়া আইডি কার্ড ঝুলানো অবস্থায় পাওয়া যায়।পরে তাকে আটক করে পুলিশ।
আইডি কার্ডটিতে সময় টিভির লোগো ব্যবহার করেছে চতুর এই মাদক কারবারি। আইডি কার্ডটি সন্দেহজনক হওয়ায় যাচাই করে ভূয়া বলে জানতে পারে পুলিশ। গাজাসহ আটককৃত ভূয়া সাংবাদিক জসিমের নিকট উদ্ধার হওয়া আইডি কার্ডটিতে কুড়িগ্রামের স্টাফ রিপোর্টার পদবিসহ সময় টিভির নাম এবং আইডি নাম্বার  rks 03, রক্তের গ্রুপ-বি+এবং ০১৯৫১৭৩৫৮৩৫ মোবাইল নাম্বার উল্লেখিত আইডি কার্ডের মেয়াদ ১ জানুয়ারি ২০৩০ পর্যন্ত উল্লেখ করা রয়েছে। লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদ আলম বিষয়টি নিশ্চিত করে  জানান, আটককৃত ভূয়া সাংবাদিককে দুই কেজি গাঁজা, একটি পালসার মোটর সাইকেল ও একটি সময় টিভির ভূয়া আইডি কার্ডসহ আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!