হোম » সারাদেশ » টাকার নয়-ছয় আমি করি না”-কুবি উপাচার্য 

টাকার নয়-ছয় আমি করি না”-কুবি উপাচার্য 

সজীব আহম্মেদ রিমন,  কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজের নেতৃত্বে ১৪ দফা দাবিতে  মানববন্ধন করেছে বিভিন্ন হলের ছাত্রলীগ নেতাকর্মীরা  বৃহস্পতিবার (২১ জুলাই) বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর সংলগ্ন রাস্তায় কুবি  সকাল ৯ ঘটিকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এই মানববন্ধনের ১৪টি দাবির মধ্যে ছাত্রকল্যাণ ফান্ড গঠন, সাংস্কৃতিক সংগঠনগুলোর জন্য আসবাবপত্র বরাদ্দ, স্বতন্ত্র মেডিকেল কমপ্লেক্স স্থাপন, হিন্দু ধর্মালম্বীদের জন্যে উপসনালয় ও ছাত্রীদের নামাযের আলাদা স্থান প্রদান সহ প্রশাসনের বিমাতাসুলভ আচরণ পরিহারের দাবি জানানো হয়।
ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ তার বক্তব্যে বলেন , এই দাবিগুলো সাধারণ শিক্ষার্থীদের দীর্ঘদিনের যৌক্তিক এবং ন্যায্য। উপাচার্য এই দাবিগুলো বাস্তবায়ন করার আশ্বাস দিয়েছেন, প্রশাসন যদি শিক্ষার্থীদের কথা না শোনে তাহলে সাধারণ শিক্ষার্থীরা পরবর্তীতে যা সিদ্ধান্ত নিবে তাদের সাথে আমরা থাকব।
শিক্ষার্থীদের দাবিগুলো সম্পর্কে জানতে চাইলে, উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আব্দুল মঈন বলেন, টাকার নয়-ছয় আমি করি না। বাজেটে যে খাতে যতটুকু বরাদ্দ থাকে ততটুকুই ব্যয় করি।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!