হোম » সারাদেশ » ভৈরবে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

ভৈরবে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে পিকআপ ভর্তি ২৪২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। (২১ জুলাই) বৃহস্পতিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।আটকৃতরা হলেন সিলেটের বিশ্বনাথ থানার ইসবপুর এলাকার মৃত সুধীর চন্দ্র সেনের ছেলে কাজল চন্দ্র দেব (৫৫) এবং টাঙ্গাইল জেলার মধুপুর থানার কাকরাইদ এলাকার মুনসের আলীর ছেলে আব্দুর রশিদ (২০) এ সময় ফেন্সিডিল পাচার কাজে ব্যবহার করা একটি পিকআপ ভ্যানও আটক করা হয়।
জব্দকৃত পিকআপ,ফেন্সিডিলসহ মাদক বিক্রির টাকা। র‌্যাব ক্যাম্প সূত্রে জানান, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী পিকআপ ভ্যানটি আটক করে। পরে তল্লাশি চালিয়ে ২৪২ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রির ৯হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত পিকআপটি। আটক করা হয় পিকআপ ভ্যানটিতে থাকা দুই মাদক কারবারিকে।
এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, চক্রটি সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে। আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদে তারা এই কথা স্বীকার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!