হোম » সারাদেশ » মির্জাগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর

মির্জাগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর

এস কে মিন্টু মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিব শতবর্ষ উপলক্ষে ( তৃতীয় পর্যায়-২য় ধাপ) ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই ) বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো.আবু বকর সিদ্দিকী। আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.ইসলাম হোসেন মৃধা,প্রফেসর মো.ইউনুস আলী সরদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন খান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.জসিম উদ্দিন জুয়েল বেপারী,যুগ্ম সাধারণ সম্পাদক সুবল চন্দ্র দেবনাথ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম জুয়েল,মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ার হোসেন তালুকদার,উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো.মনিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম জোমাদ্দারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও উপকারভোগী পরিবারের সদস্যরা।
তৃতীয় পর্যায়ে উপজেলার মজিদবাড়িয়ায় ১২ শতক,উত্তর আমড়াগাছিয়ায় ১৬ শতক এবং উত্তর ঝাটিবুনিয়ায় ১.৫৬ একর উদ্ধারকৃত জমিতে ৬৩ টি ঘর নির্মাণ করা হয়েছে। তৃতীয় পর্যায়ে -২য় ধাপে উপজেলায় ৬৩ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমির দলিল ও ঘরের চাবি  হস্তান্তর করা হয়। বাস্তবায়ন ও সহযোগিতায় আশ্রয়ন-২ প্রকল্প প্রধানমন্ত্রীর কার্যালয়।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!