হোম » সারাদেশ » রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে GST ভর্তি পরীক্ষার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে GST ভর্তি পরীক্ষার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

মোঃ হাবিবুর রহমান, রবিবা প্রতিনিধি: রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের (GST) ভর্তি পরীক্ষার আসন বিন্যাস ও সামগ্রিক বিষয়ে মতবিনিময় সভা উপাচার্য দপ্তরের সভাকক্ষে আজ বিকাল ৩.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।  উক্ত সভায় সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।
সভাপতির বক্তব্যে তিনি বলেন শাহজাদপুরে এই প্রথম পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত (GST) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এই পরীক্ষায় শিক্ষার্থী ও তাদের অবিভাবকগণ শাহজাদপুরে অবস্থান করবেন, এর ফলে তাদের আবাসন সংকট হতে পারে, এই সংকট মোকাবেলা করার জন্য শাহজাদপুরের সর্বস্তরের নাগরিকদের প্রতি উপাচার্য মহোদয় আহ্বান জানিয়ে বলেন, একদিনের জন্য আপনারা আপনাদের আত্মীয় জ্ঞান করে যারা অতিথি হয়ে, পরীক্ষার্থী ও অভিভাবক হয়ে আতিথ্য চাইবেন, আপনারা সামর্থ্যমতো তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে স্বল্প সংখ্যক হলেও আবাসনের ব্যবস্থা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন শাহজাদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ নূর আলম, শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার। তারা (GST) ভর্তি পরীক্ষা শাহজাদপুরে অনুষ্ঠিত হওয়ার বিষয়ে কিছু কিছু সংকটের কথা উল্লেখ করেন এবং এই ভর্তি পরীক্ষায় সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
আরো উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ফখরুল ইসলাম, শাহজাদপুর সরকারি কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসমত আলী ও শাহজাদপুর ইব্রাহিম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আক্তার হোসেনসহ সংশ্লিষ্টজন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!